মিজোরাম নির্বাচন 2023: ‘আমি প্রধানমন্ত্রী মোদীর সাথে মঞ্চ ভাগ করব না’, নির্বাচনী উত্সাহের মধ্যে সিএম জোরামথাঙ্গা বলেছেন

0
Spread the love

মিজোরাম নির্বাচন 2023 মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা সোমবার বলেছেন যে তিনি যখন বিধানসভা নির্বাচনের প্রচার করতে এখানে আসবেন তখন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে মঞ্চ ভাগ করবেন না। জোরামথাঙ্গা বলেন, মিজোরামের অধিকাংশ মানুষই খ্রিস্টান। মণিপুরের লোকেরা যখন মণিপুরে শতাধিক গির্জা জ্বালিয়ে দিয়েছিল, তারা এই কথা বলার সম্পূর্ণ বিরোধী ছিল।

পিটিআই, আইজল। সোমবার মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা বলেছেন যে তিনি যখন বিধানসভা নির্বাচনের প্রচার করতে আসবেন তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে মঞ্চ ভাগ করবেন না। বিজেপি প্রার্থীদের প্রচারের জন্য 30 অক্টোবর রাজ্যের পশ্চিমাঞ্চলের মামিত শহরে প্রধানমন্ত্রী মোদীর যাওয়ার কথা রয়েছে।জোরামথাঙ্গা বলেন, মিজোরামের অধিকাংশ মানুষই খ্রিস্টান। যখন মণিপুরের লোকেরা (মাইটস) মণিপুরে শত শত গীর্জা পুড়িয়ে দেয়, তখন এটি সম্পূর্ণভাবে বিন্দুর বিরুদ্ধে ছিল। এই পরিস্থিতিতে, আমাদের দলের পক্ষে এই সময়ে বিজেপির প্রতি সহানুভূতি করা ঠিক হবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী একা এলে ভালো হয় তিনি তার মঞ্চে নিয়ে যান, আমি অন্য মঞ্চে নিই।

জোরামথাঙ্গার MNF দল বিজেপি-নেতৃত্বাধীন নর্থ ইস্ট ডেমোক্রেটিক অ্যালায়েন্স (NEDA) এর অংশ এবং কেন্দ্রে NDA-এর সহযোগী। তবে মিজোরামে বিজেপির সঙ্গে কাজ করছে না দলটি। আগামী ৭ নভেম্বর রাজ্যে ভোট হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি