হার্দিক নেতা হওয়ায় মুম্বাই দলে কি ফাটল দেখা দেবে? ক্রিকেট পোস্টে জল্পনা ছড়িয়েছে

2
Spread the love

হার্দিক নেতা হওয়ায় মুম্বাই দলে কি ফাটল দেখা দেবে? ক্রিকেট পোস্টে জল্পনা ছড়িয়েছে

গুজরাট টাইটান্স থেকে মুম্বাই ইন্ডিয়ান্সে যাওয়ার পর হার্দিক পান্ড্য অধিনায়ক হন। বিদায় করা হয় রোহিত শর্মাকে। এ নিয়ে অনেকেই খুশি নন। তারা বলছেন, দলে বিভক্তি দেখা দিয়েছে।

গুজরাট টাইটান্স থেকে মুম্বাই ইন্ডিয়ান্সে যাওয়ার পর হার্দিক পান্ড্য ভারতের অধিনায়ক হন। রোহিত শর্মাকে বরখাস্ত করা হয়েছে। বছরের পর বছর রোহিতের অধীনে খেলার পর এই দলের ক্রিকেটারদের এখন খেলতে হচ্ছে হার্দিকের অধীনে। স্পষ্টতই অনেকেই এতে খুশি নন। শুনেছি দলের মধ্যে বিভেদ আছে। পুরো দল রোহিত এবং হার্দিকের ভক্তদের মধ্যে বিভক্ত।

রোহিতকে নিয়ে লিখেছেন মুম্বইয়ের একাধিক ক্রিকেটার। সম্প্রতি মুম্বাই ক্যাম্পে যোগ দিয়েছেন রোহিত। বেশ কয়েকজন ক্রিকেটার তার প্রশিক্ষণের প্রথম দিন থেকে ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। তাদের মধ্যে রয়েছেন বিষ্ণু বিনোদ, কুমার কার্তিকেয় এবং আকাশ মাধওয়াল। হার্দিক তাড়াতাড়ি শিবিরে যোগ দেন। তবে তারা কেউই ভিডিও প্রকাশ করেননি।

এতে জল্পনা বেড়েছে। হার্দিক যে দলে যোগ দিয়ে রাতারাতি অধিনায়ক হয়ে গেলেন তা অনেকেই মেনে নিতে পারছেন না। দলীয় সংহতি থেকে অনেকেই চুপ থাকেন। তবে অনেকেই প্রকাশ্যে বলছেন, দলের মধ্যে বিভক্তি রয়েছে।

যদিও অধিনায়ক হওয়ার পর হার্দিক রোহিত সম্পর্কে বলেছিলেন, “রোহিত টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। আমি সবসময় তাকে বিশ্বাস করতাম আমাকে সাহায্য করবে। মুম্বাই এখন পর্যন্ত যা কিছু অর্জন করেছে সবই রোহিতের নেতৃত্বে অর্জন করেছে। আমি রোহিতের অধীনে আমার প্রায় পুরো বছর ক্রিকেট খেলেছি, আমি জানি সে সবসময় আমার জন্য থাকবে।

2 thoughts on “হার্দিক নেতা হওয়ায় মুম্বাই দলে কি ফাটল দেখা দেবে? ক্রিকেট পোস্টে জল্পনা ছড়িয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি