দিল্লি: কেজরিওয়ালের গ্রেপ্তারের কারণে এটি AAP-এর জন্য সবচেয়ে বড় সংকট হবে, কৌশলবিদরা কীভাবে এই সমস্যার সমাধান করবেন?

3

অরবিন্দ কেজরিওয়াল

Spread the love

দিল্লি: কেজরিওয়ালের গ্রেপ্তারের কারণে এটি AAP-এর জন্য সবচেয়ে বড় সংকট হবে, কৌশলবিদরা কীভাবে এই সমস্যার সমাধান করবেন?

অরবিন্দ কেজরিওয়াল

কেজরিওয়ালের গ্রেপ্তার লোকসভা নির্বাচনে আম আদমি পার্টিকে বড় ধাক্কা দিতে পারে। AAP বর্তমানে দুর্দান্ত নেতৃত্বের অভাবে ভুগছে।

কেজরিওয়ালের গ্রেপ্তার লোকসভা নির্বাচনে আম আদমি পার্টিকে বড় ধাক্কা দিতে পারে। AAP বর্তমানে দুর্দান্ত নেতৃত্বের অভাবে ভুগছে। সিনিয়র নেতা সতিন্দর জৈন, মনীশ সিসোদিয়া এবং সঞ্জয় সিং বর্তমানে কারাগারে এবং কেজরিওয়াল বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন। সুতরাং, লোকসভা নির্বাচনে AAP-এর প্রচারে নেতৃত্ব দিতে পারেন এমন কোনও উল্লেখযোগ্য নেতা নেই।

ভারত জুড়ে তার আধিক্য বিস্তৃত করার জন্য, AAP দিল্লি, হরিয়ানা এবং গুজরাটে বিজেপির বিরুদ্ধে লোকসভা নির্বাচনে কংগ্রেসের সাথে জোট করেছে, কিন্তু পাঞ্জাবে একা লড়ছে। মিঃ কেজরিওয়াল AAP-এর একজন তারকা কর্মী।
আসলে এই সমস্যা থেকে বেরিয়ে আসা কৌশলবিদদের পক্ষে সহজ নয়। এএপি দিল্লি বিধানসভার সাথে একটি চুক্তির ভিত্তিতে চারটি আসনের জন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। গুজরাটে দুটি আসন এবং হরিয়ানায় কংগ্রেস একটি আসন দিয়েছে। লোকসভা জয়ের জন্য প্রচার শুরু করেছে AAP। কেজরিওয়াল, যাকে কংগ্রেসে হোগি এবং কুশল বলা হয়, তিনিও গুজরাটে নির্বাচনী প্রচার শুরু করছেন।

পাঞ্জাবে তার নির্বাচনী প্রচারণা রাজ্যের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে কেন্দ্র করে। লোকসভা নির্বাচনের জন্য কেজরিওয়াল প্রতিনিয়ত রাজ্য জুড়ে ঘুরে বেড়াচ্ছেন। অন্যদিকে, AAP প্রধান সৌরভ ভরদ্বাজ বলেছেন যে কেজরিওয়ালের অনুপস্থিতিতে লোকসভা নির্বাচনে দলের মুখ হবেন অরবিন্দ কেজরিওয়াল। এগুলিই একমাত্র মুখ যা মানুষ বিশ্বাস করে এবং ভালবাসে।

3 thoughts on “দিল্লি: কেজরিওয়ালের গ্রেপ্তারের কারণে এটি AAP-এর জন্য সবচেয়ে বড় সংকট হবে, কৌশলবিদরা কীভাবে এই সমস্যার সমাধান করবেন?

  1. I see You’re in reality a good webmaster. The website loading velocity is incredible.

    It seems that you’re doing any distinctive
    trick. Moreover, the contents are masterpiece.
    you’ve performed a fantastic task on this subject!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি