ডাচেস কেটের দ্বিতীয় ব্রিটিশ রাজকীয় ছবি ডিজিটালভাবে সম্পাদনা করা হয়েছে

0
Spread the love

ডাচেস কেটের দ্বিতীয় ব্রিটিশ রাজকীয় ছবি ডিজিটালভাবে সম্পাদনা করা হয়েছে

সাম্প্রতিক খবরে, কেট মিডলটন সমন্বিত ব্রিটিশ রাজপরিবারের একটি দ্বিতীয় ছবি ডিজিটাল ম্যানিপুলেশনের জন্য পরীক্ষা করা হয়েছে। প্রশ্নবিদ্ধ ছবিতে একটি ফুলের পোশাকে কেমব্রিজের একজন উজ্জ্বল ডাচেস দেখা যাচ্ছে, কিন্তু ঘনিষ্ঠভাবে পরিদর্শন করার পরে, ঈগল-চোখের ভক্তরা লক্ষ্য করেছেন যে কিছু বন্ধ ছিল।

লিড ফটোগ্রাফার জেমস উইলকিন্স সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করলে বিতর্ক শুরু হয়। ভক্তরা দ্রুত নির্দেশ করেছিলেন যে ফটোতে কেটের কোমরটি আসলে তার চেয়ে অনেক ছোট দেখাচ্ছিল। এটি তার মুখ হাইলাইট করার জন্য ছবিটি পুনরায় স্পর্শ করা হতে পারে বলে অনুমান করা হয়েছিল।

এই ঘটনাটি কেট এবং তার পরিবারের সাথে জড়িত আরেকটি সাম্প্রতিক কেলেঙ্কারির কারণ হয়েছিল। গত মাসে তার স্বামী প্রিন্স উইলিয়াম এবং তাদের তিন সন্তানের সাথে পোজ দেওয়া ডাচেসের একটি ছবি ডিজিটালভাবে ম্যানিপুলেট করার অভিযোগও আনা হয়েছিল। এটি দাবি করা হয়েছিল যে কেটের আঙ্গুলগুলিকে আরও মার্জিত চেহারা দেওয়ার জন্য লম্বা করা হয়েছিল।

রাজপরিবার এখনও বিতর্কের বিষয়ে মন্তব্য করেনি, তবে সূত্র বলছে যে কেট “ক্ষিপ্ত” যে ছবিটি ডাক্তার করা হয়েছিল। তিনি সদয় এবং সরল হওয়ার জন্য নিজেকে গর্বিত করেন এবং যে কোনও পরামর্শ যে তিনি অবাস্তব সৌন্দর্যের মানকে প্রচার করেন তা নিশ্চিতভাবে তাকে স্তব্ধ করে দেবে।

এমন একটি বিশ্বে যেখানে চিত্রই সবকিছু, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে আমরা মিডিয়াতে যা দেখি তা সর্বদা সম্পূর্ণ সত্য নয়। বাস্তবতার একটি আদর্শ সংস্করণ তৈরি করতে ফটোগ্রাফগুলিকে সহজেই ম্যানিপুলেট করা যেতে পারে এবং ভোক্তা হিসাবে আমাদেরকে কী দেখানো হয়েছে তা নিয়ে প্রশ্ন করা দরকার।

সর্বোপরি, ডাচেস কেট অন্য সবার মতো একজন ব্যক্তি। অন্য সবার মতো তারও ত্রুটি আছে। তার উপর অসম্ভব সৌন্দর্যের মান আরোপ করে, আপনি কেবল পরিপূর্ণতার বিষাক্ত সংস্কৃতিকে স্থায়ী করছেন যা আমাদের সমাজকে জর্জরিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি