ইসরায়েল-হামাস যুদ্ধ লাইভ: সীমান্ত উত্তেজনার মধ্যে লেবাননে 19,000 এরও বেশি বাস্তুচ্যুত

0

ফিলিস্তিনিরা সোমবার, 23 অক্টোবর, 2023-এ রাফাতে গাজা উপত্যকায় ইসরায়েলি বোমা হামলা থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের সন্ধান করছে৷

Spread the love

ইসরায়েল-হামাস যুদ্ধের খবর লাইভ: হামাস দাবি করেছে যে রাতারাতি ইসরায়েলি বিমান হামলায় কমপক্ষে 70 ফিলিস্তিনি নিহত হয়েছে।

ফিলিস্তিনিরা সোমবার, 23 অক্টোবর, 2023-এ রাফাতে গাজা উপত্যকায় ইসরায়েলি বোমা হামলা থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের সন্ধান করছে৷

ইসরায়েল-হামাস যুদ্ধের খবর লাইভ: ইসরায়েল ও ফিলিস্তিনের হামাসের মধ্যে চলমান সংঘাত সোমবার 17তম দিনে প্রবেশ করেছে। উভয় পক্ষের 6,000 জনের বেশি মানুষ মারা গেছে এবং হাজার হাজার আহত হয়েছে।

ফিলিস্তিনিরা সোমবার, 23 অক্টোবর, 2023-এ রাফাতে গাজা উপত্যকায় ইসরায়েলি বোমা হামলা থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের সন্ধান করছে৷ ফিলিস্তিনিরা সোমবার, 23 অক্টোবর, 2023 তারিখে রাফাতে গাজা উপত্যকায় ইসরায়েলি বোমা হামলা থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের সন্ধান করছে। (এপি) ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু লেবানন সীমান্তের কাছে অবস্থানরত দেশটির সেনাদের পরিদর্শন করেছেন, যেখানে 7 অক্টোবর যুদ্ধ শুরু হওয়ার পর থেকে ইরান-সমর্থিত হিজবুল্লাহ সন্ত্রাসী গোষ্ঠীর সাথে বাহিনী গুলি বিনিময় করেছে। হিজবুল্লাহ বলেছে যে ইসরায়েল যদি গাজা উপত্যকায় আরেকটি স্থল আগ্রাসন চালায় তাহলে তাকে মূল্য দিতে হবে কারণ দলটি “যুদ্ধের কেন্দ্রস্থলে” ছিল।

নেতানিয়াহু বলেছেন, “যদি হিজবুল্লাহ যুদ্ধে প্রবেশের সিদ্ধান্ত নেয়, তবে এটি দ্বিতীয় লেবানন যুদ্ধ মিস করবে। এটা তার জীবনের ভুল করবে। আমরা এটিকে এমন শক্তি দিয়ে পঙ্গু করে দেব যা এটি কল্পনাও করতে পারে না এবং এর পরিণতি এবং লেবাননের রাষ্ট্র ধ্বংসাত্মক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি