বাদাউন ডাবল হত্যা মামলা: অভিযুক্তদের সাথে এনকাউন্টারে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ ডিএম

0
Spread the love

বাদাউন ডাবল হত্যা মামলা: অভিযুক্তদের সাথে এনকাউন্টারে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ ডিএমবাদাউনে ডাবল মার্ডার কেস: বাদাউনে দুই নিষ্পাপ শিশুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তও জড়িত। এখন ডিএম মনোজ কুমার বৈঠকের বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন। ঘটনার দ্বিতীয় আসামি জাভেদ এখনও পুলিশের হেফাজতে রয়েছে। তাকে খুঁজতে পুলিশ পৃথক চারটি টিম গঠন করেছে।

তিন ঘণ্টার মধ্যে একজন সন্দেহভাজন নিহত হয়েছেন।

উল্লেখ্য, এই খুনের তিন ঘণ্টার মধ্যেই অভিযুক্ত সাজিদ পুলিশের মুখোমুখি হয়। ডিএম মনোজ কুমার এখন এনকাউন্টারের প্রশাসনিক তদন্তের নির্দেশ দিয়েছেন। তিনি জেলা জজকে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দিতে চান। নিহত সাজিদের বুকে দুটি ও পেটে একটি গুলি লাগে।

মঙ্গলবার রাতের ঘটনা
উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় প্রধান অভিযুক্ত সাজিদ বিনোদের দোকানের সামনে এসে তার ছেলে আয়ুষ, পীযূষ ও মধুকে ক্ষুর দিয়ে আক্রমণ করে। এ সময় সঙ্গীতের মা বসার ঘরে বসে ছিলেন, আর শিশুরা বারান্দায়। চিৎকার শুনে অভিযুক্ত সাজিদ পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

রাস্তা খারাপ! সমস্যায় গ্রামের বাসিন্দারা

হত্যার উদ্দেশ্য স্পষ্ট নয়
মামলায়, ডিএম মনোজ কুমার বলেছিলেন যে তিনি তথ্য পেয়েছেন যে একজন ব্যক্তি 11 এবং 6 বছর বয়সী দুটি নাবালক শিশুকে হত্যা করেছে। তখন মানুষ আতঙ্কিত হয়ে পড়ে। এই ঘটনার পর লোকজনকে শান্ত থাকতে বলা হয় এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। হত্যার সুস্পষ্ট উদ্দেশ্য এখনো জানা যায়নি।

আসামীর মা বলেছেন যে তিনি তার ছেলের মৃত্যুতে বিচলিত নন।
পুলিশের অভিযানে নিহত অভিযুক্ত সাজিদের মা বুধবার ময়নাতদন্তস্থলে পৌঁছেছেন। যদিও তিনি বলেন, বৈঠকে ছেলের মৃত্যুতে কোনো দুঃখ নেই। দুঃখের বিষয় হলো সাজিদ দুই নিষ্পাপ শিশুকে হত্যা করেছে। সাজিদের মামা ও বাবাকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি