রাস্তা খারাপ! সমস্যায় গ্রামের বাসিন্দারা

1
Spread the love

রাস্তা খারাপ! সমস্যায় গ্রামের বাসিন্দারা

রাস্তা খারাপ, বারবার আবেদন জানালেও সংস্কারের কাজ হয়নি।খানাখন্দে ভরা ওই রাস্তা দিয়ে যাতায়াত করতে গিয়ে সমস্যায় পড়েন স্থানীয় মানুষ।কুলপি ব্লকের পূর্ব করঞ্জলী গ্রামের রাস্তা দীর্ঘদিন ধরে খারাপ। যাতায়াত করতে গিয়ে প্রায়শই দুর্ঘটনার কবলে পড়তে হয় গ্রামবাসীদের।পরিস্থিতি এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে ওই রাস্তা দিয়ে চলাচল করাটাই এক প্রকার অসম্ভব হয়ে পড়েছে।
রাস্তার এই বেহাল অবস্থা নিয়ে কথা বলতে গিয়ে গ্রামবাসীরা জানান, একটা সময় এই রাস্তা সংস্কারের কথা বলা হয়েছিল। তারপর দীর্ঘ সময় অতিক্রান্ত হয়েছে, কিন্তু কাজের কাজ কিছুই করেনি স্থানীয় পঞ্চায়েত। বর্তমানে এই রাস্তার অবস্থা আরও খারাপ হয়েছে।
খানাখন্দে ভরা রাস্তা দিয়ে যাতায়াত করাই আতঙ্কের কারণ হয়ে উঠেছে গ্রামবাসীর কাছে। ভোট আসে, ভোট যায়, নেতারা আসেন আশ্বাস দেন তবে ভোট মিটতেই উধাও হন তাঁরা। তাই আর রাস্তা ঠিক হয় না কুলপি ব্লকের পূর্ব করঞ্জলীর রাস্তা। অল্প বৃষ্টি হলেই জল দাঁড়িয়ে যায়, ফলে জীবন হাতে নিয়ে চলতে হয় নিত্য পথচারী থেকে শুরু করে স্কুল পড়ুয়াদের। সবচেয়ে সমস্যায় পড়েন রোগীরা।
সামান্য বৃষ্টি হলেই মাথায় হাত পড়ে গ্রামবাসীদের। অ্যাম্বুল্যান্স না ঢোকায় রোগীকে নিয়ে দ্রুত হাসপাতালে যাওয়া যায় না।

1 thought on “রাস্তা খারাপ! সমস্যায় গ্রামের বাসিন্দারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরেরটি